Type Here to Get Search Results !

Coronavirus India Live Updates-করোনাভাইরাস ইন্ডিয়া লাইভ আপডেটস: ভারতে প্রায় ৪৫,০০০ নতুন মামলা রেকর্ড করা হয়েছে, ৫২০ জন প্রাণঘাতী; ট্যালি ৮ 87.73৩ লক্ষেরও বেশি

0

Coronavirus India Live Updates-করোনাভাইরাস ইন্ডিয়া লাইভ আপডেটস: ভারতে প্রায় ৪৫,০০০ নতুন মামলা রেকর্ড করা হয়েছে, ৫২০ জন প্রাণঘাতী; ট্যালি ৮ 87.73৩ লক্ষেরও বেশি

Coronavirus India Live Updates-

করোনাভাইরাস ইন্ডিয়া লাইভ আপডেটস: ভারতে প্রায় ৪৫,০০০ নতুন মামলা রেকর্ড করা হয়েছে, ৫২০ জন প্রাণঘাতী; ট্যালি ৮ 87.73৩ লক্ষেরও বেশি

কোভিড -১৯ ভারত লাইভ আপডেটস: মোট মামলার মধ্যে ৪.৮০ লক্ষ মামলা সক্রিয় রয়েছে এবং ৮১..6৩ লক্ষ মানুষ ইতিবাচক পরীক্ষার পরে পুনরুদ্ধার করেছেন।

Coronavirus India Live Updates

কোভিড -১৯ ভারত লাইভ আপডেটস-শনিবার সকাল ৯ টায় শেষ হওয়া চব্বিশ ঘন্টার মধ্যে ভারত কোভিড -১৯ এর নতুন ৪৪,68৮৪ টি মামলা রেকর্ড করেছে। দেশটির মোট সংখ্যা বর্তমানে ৮73.73৩ লক্ষেরও বেশি। শুক্রবার ৫২০ জনের ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১,২৯,১৮৮ জন। মোট মামলার মধ্যে ৪.৮০ লক্ষ মামলা সক্রিয় রয়েছে এবং ৮১..6৩ লক্ষ মানুষ ইতিবাচক পরীক্ষার পরে পুনরুদ্ধার করেছেন।

,,৮০০ টিরও বেশি মামলা নিয়ে, দিল্লি দেশের মোট কেসলোডের ক্ষেত্রে সবচেয়ে বেশি অবদান রাখে। হরিয়ানা একটি উত্থানের মধ্যে রয়েছে এবং দিল্লি এবং কেরালার পরে দ্রুত বর্ধনশীল রাজ্যে পরিণত হয়েছে। শুক্রবার রাজ্যে প্রায় ২,7০০ টি মামলা রেকর্ড করেছে।

শুক্রবার অরবিন্দ কেজরিওয়াল জাতীয় রাজধানীতে করোনাভাইরাস বৃদ্ধির বিষয়ে উদ্বেগ প্রকাশ করার সাথে সাথে, সামাজিক দূরত্ব এবং চেহারা কে দেওয়ার কঠোর প্রয়োগ নিশ্চিত করার জন্য দিল্লি সরকার দিওয়ালির পরে বেশ কয়েকটি কোভিড -১৯ প্রতিরোধ ব্যবস্থা রাখার সম্ভাবনা রয়েছে। শীত মৌসুম এবং উত্সব সমাবেশ থেকে রোগীদের প্রচুর আগমনের কারণে, দিল্লি খুব শীঘ্রই এক দিনে প্রায় 15,000 কেস পেতে পারে, জাতীয় রোগ নিয়ন্ত্রণ কেন্দ্রের একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

দ্বিতীয় সবচেয়ে ক্ষতিগ্রস্থ রাজ্য, মহারাষ্ট্র জানুয়ারি-ফেব্রুয়ারিতে দ্বিতীয় COVID-19 তরঙ্গের প্রত্যাশা করছে। রাজ্য সরকার কর্তৃপক্ষকে পরীক্ষা নিরীক্ষার ক্ষেত্রে কোন প্রকার আত্মতুষ্টি না থাকার বিষয়টি নিশ্চিত করতে বলেছে এবং বলেছে যে সমস্ত জেলায় ল্যাবগুলি দক্ষতার সাথে কাজ করা উচিত।

Coronavirus India Live Updates-

ভ্যাকসিনের সম্মুখভাগে, সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়া (এসআইআই) বলেছে যে কোভিশিল্ড ভ্যাকসিনের প্রায় ৪০ মিলিয়ন ডোজ ইতিমধ্যে তৈরি করা হয়েছে। এ পর্যন্ত পরীক্ষাগুলির প্রতিশ্রুতিবদ্ধ ফলাফল আত্মবিশ্বাস দেয় যে কোভিশিল্ড মারাত্মক মহামারীটির জন্য একটি বাস্তব সমাধান হতে পারে, ইনস্টিটিউটের বিবৃতিতে লেখা আছে read এসআইআই দেশে কোভিশিল্ড ভ্যাকসিনের জন্য ক্লিনিকাল পরীক্ষার তিন ধাপের তালিকাভুক্তিও শেষ করার ঘোষণা দিয়েছে।

অন্যান্য খবরে, কোভিড -১ p মহামারী নিউমোনিয়া এবং ডায়রিয়ার প্রগতি প্রতিবেদন অনুযায়ী, নিউমোনিয়া এবং ডায়রিয়ার বিরুদ্ধে 5 বছরের কম বয়সী শিশুদের সুরক্ষা দেওয়ার ক্ষেত্রে ভারতের অগ্রগতির হুমকি দিয়েছে।


Tags

Post a Comment

0 Comments