Type Here to Get Search Results !

Chhalaang movie Highlights- ছালাং মুভি হাইলাইটস

0

Chhalaang movie  Highlights- ছালাং মুভি হাইলাইটস

রাজকুম্মার রাও, নূশ্রত ভরতুচা ও মোহাম্মদ জিশান আইয়ুব অভিনীত হানসাল মেহতা পরিচালিত ছালাং সম্পর্কে সেলিব্রিটি, সমালোচক এবং ভক্তরা যা বলছেন তা এখানে।

Chhalaang movie  Highlights

রাজকুমার রাও, নূশ্রত ভরতুচা, মোহাম্মদ জিশান আইয়ুব প্রমুখ অভিনীত, হানসাল মেহতা পরিচালিত ছালাং অবশেষে অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিম করছে।

হরিয়ানায় সেট করা চলচ্চিত্রটি একটি রোমান্টিক নাটক এবং একজন সহকর্মীর প্রেমে পড়ে এমন একজন ক্রীড়া শিক্ষককে অনুসরণ করে। অন্য সহকর্মী তাকে চ্যালেঞ্জ জানাতে শুরু করলে উত্তেজনা দেখা দেয়। ছালাং একটি স্কুলে সেট করা আছে এবং ট্রেলার থেকে দেখে মনে হচ্ছে বাচ্চারা ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। ছলাঙে আরও অভিনয় করেছেন সৌরভ শুক্লা। সতীশ কৌশিক ও ইলা অরুণ।

ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে এর আগের এক সাক্ষাত্কারে রাজকুমার রাও হানসাল মেহতার সাথে তাঁর অনেক সহযোগিতার কথা বলেছিলেন এবং বলেছিলেন, “আমরা আগে যে ধরণের সিনেমা করেছি তা আমাদের দুজনের জন্যই মানসিকভাবে কর আদায় করছিল। ছালাঙ চরিত্র এবং পরিস্থিতি বোঝার এবং সেই লাইনগুলি এবং দৃশ্যের সাথে মজা করা সম্পর্কে আরও বেশি ছিল। জনপ্রিয় বিশ্বাসের বিপরীতে, হানসাল স্যার একটি মজার লোক। সে সেটে মজা করতে পছন্দ করে। সুতরাং, তাঁর সাথে সহযোগিতা করা সর্বদা মজাদার ”

যেহেতু কয়েকটি ছবিতে রাও একটি ছোট্ট শহরের মানুষ চরিত্রে অভিনয় করেছেন, তাই তিনি মন্টুকে যা আলাদা করেছেন তা তিনি ভাগ করে নিয়েছিলেন এবং বলেছিলেন, “আমি বেরিলি কি বার্ফি, মেড ইন চায়না বা স্ট্রি-তে অভিনয় করেছি তার চেয়ে তিনি অনেক আলাদা। এটি বিভিন্ন চরিত্র যার মধ্যে মিলের কোনও সম্ভাবনা নেই। ছোট ছোট শহরে অনেকগুলি আলাদা চরিত্র রয়েছে। হৃদয়ভূমি থেকে অনেক গল্প আসছে। সুতরাং, কেউ সত্যিই বলতে পারে না যে একটি চরিত্রটি শোনা উচিত বা দেখতে একই রকম হওয়া উচিত কারণ তারা একটি ছোট্ট শহর থেকে এসেছে ”

নুশ্রত ভরতুচা হানসাল মেহতার সাথে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিয়ে ইন্ডিয়ানএক্সপ্রেস ডটকমকে বলেন, "অন্য সবার মতো আমিও ভেবেছিলাম হানসাল স্যার খুব কঠোর এবং গুরুতর চলচ্চিত্র নির্মাতা। আমি ভাবতাম যে তিনিই এমন একজন যিনি তার অভিনেতা হতে চান চরিত্রটির সার্বক্ষণিক অঞ্চল এবং কেন্দ্রীভূত থাকুন শ্যুটিংয়ের প্রথম দিন তারা সকলেই আমার উপর এক ঝাঁকুনি খেলেন, যা আমার এবং হানসাল স্যারের মধ্যে বরফ ভেঙে দেয়। সেদিন মনে নেই যখন তিনি আমার কাছে এসেছিলেন এবং একবারে একবারে আমার কাছে একটি দৃশ্যের পুনরালোচনা করতে বলেছিলেন তিনি আমাকে চরিত্রটির প্রতি বিশ্বাস করেছিলেন এবং আমার বোঝার অনুসারে চরিত্রটি চিত্রিত করার সমস্ত স্বাধীনতা আমাকে দিয়েছেন।তিনি অনেক আত্মবিশ্বাস জাগিয়েছিলেন। আমার মধ্যে."

নুশ্রাট ছলংকে হংসল মেহতা এবং লুভ রঞ্জনের সংবেদনশীলতার মিশ্রণ হিসাবে বর্ণনা করেছিলেন এবং বলেছিলেন, "আমি এটিকে একটি বিশেষ মিশ্রণ বলব কারণ এতে হংসল স্যারের বাস্তবতার জগৎ, গভীর-শিকড়ের ছায়াছবি রয়েছে যা লুভ রঞ্জনের হিউমার এবং বাণিজ্যিক মশালার চলচ্চিত্রের সাথে মিলিত হয়েছে।" ছবিটির সহ-রচনা ও সহ-প্রযোজনা করেছেন সোনু কে টিটু কি সুইটি পরিচালক লুভ রঞ্জন।
Tags

Post a Comment

0 Comments