Type Here to Get Search Results !

টেনসেন্ট ঘোষণা করেছে, PUBG মোবাইল সার্ভারস এবং ভারতে সার্ভিসগুলি আজ থেকে সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যাবে

0
PUBG

 PUBG মোবাইল  UPDATE 

এবং পিইউবিজি মোবাইল লাইট আজ থেকে ভারতে আর কাজ করবে না। সংস্থাটি ফেসবুকের কাছে ঘোষণা দিয়েছিল যে এটি ভারতের সমস্ত অ্যাক্সেস এবং সার্ভার বন্ধ করে দেবে। একই বার্তাটি গেমের সম্প্রদায় ফোরামেও পোস্ট করা হয়েছিল। জাতীয় সুরক্ষা উদ্বেগ নিয়ে চীনা অ্যাপ নিষিদ্ধের দ্বিতীয় তরফে ভারত সরকার গেমিং অ্যাপটিকে নিষিদ্ধ করেছিল। পিইউবিজি-র পাশাপাশি ভারতে 117 টি অন্যান্য অ্যাপ নিষিদ্ধ করা হয়েছিল।

ফেসবুকে পরিষেবাগুলি বন্ধ করার ঘোষণা দিয়ে পিইউবিজি মোবাইল লিখেছিল, "প্রিয় অনুরাগীরা, ২20 শে সেপ্টেম্বর, 2020-এর ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রকের অন্তর্বর্তী আদেশ মেনে চলার জন্য টেনসেন্ট গেমস ভারতের ব্যবহারকারীদের জন্য পিইউবিজি-তে সমস্ত পরিষেবা এবং অ্যাক্সেস বন্ধ করবে will মোবাইল নর্দিক মানচিত্র: ৩০ অক্টোবর, ২০২০ সালে লিভিক এবং পুব মোবাইল লাইট (একসাথে, "পিইউবিজি মোবাইল") ভারতে পিইবিজিবি মোবাইল প্রকাশের অধিকারগুলি পিইউবিজি বৌদ্ধিক সম্পত্তির মালিককে ফিরিয়ে দেওয়া হবে। "

ব্যবহারকারীরা আর ভারতীয় গুগল প্লে স্টোর বা অ্যাপল আইওএস অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন না, যাদের ইতিমধ্যে গেমটি ইনস্টল করা হয়েছে তারা কিছু ক্ষেত্রে গেমটি খেলছেন। পিইউবিজি ইন্ডিয়া সার্ভার বন্ধ হয়ে যাওয়ার সাথে সাথে ভারতে গেমটি খেলোয়াড়দের পক্ষে করা আরও কঠিন হয়ে উঠছে। যদিও, আমরা সন্দেহ করি যে ভিপিএন বা প্রক্সি ব্যবহারের ফলে কিছু ব্যবহারকারীকে বিধিনিষেধকে বাইপাস করতে দেওয়া হবে।

টেনসেন্ট ঘোষণা করেছে, PUBG মোবাইল সার্ভারস এবং ভারতে সার্ভিসগুলি আজ থেকে সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যাবে

“ব্যবহারকারীর ডেটা সুরক্ষিত করা বরাবরই সর্বোচ্চ অগ্রাধিকার এবং আমরা সর্বদা ভারতে প্রযোজ্য ডেটা সুরক্ষা আইন এবং আইনগুলি মেনে চলেছি। সমস্ত গোপনীয়তা নীতি হিসাবে প্রকাশিত হিসাবে সমস্ত ব্যবহারকারীর গেমপ্লে তথ্য স্বচ্ছ পদ্ধতিতে প্রক্রিয়াজাত করা হয়। আমরা এই ফলাফলটির জন্য গভীরভাবে দুঃখিত, এবং ভারতে পিইবিজি মোবাইলের জন্য আপনার সমর্থন এবং ভালবাসার জন্য আন্তরিকভাবে আপনাকে ধন্যবাদ জানাই, "টেনসেন্ট ফেসবুক পৃষ্ঠায় লিখেছিলেন।

নিষেধাজ্ঞার পরে, পিইউবিজি কর্পোরেশন চীনা সংস্থা টেনসেন্টের কাছ থেকে গেমটির প্রকাশনা অধিকার হরণ করেছে।

উল্লেখযোগ্যভাবে, যখন PUBG মোবাইল চলে যেতে পারে, ব্যবহারকারীদের জন্য এখনও পিইউবিজি উপলব্ধ। এর কারণ হল পিইউবিজি মোবাইল হ'ল পিইউবিজি গেমের মোবাইল সংস্করণ যা মূলত দক্ষিণ কোরিয়ার একটি গেমিং সংস্থা পিইউবিজি কর্পোরেশন তৈরি করেছিল। তবে, পিইউবিজি মোবাইল তীরে এসেছিল যখন চীনা সংস্থা টেনসেন্ট গেমস ব্লুহোল স্টুডিওতে 1.5 শতাংশ শেয়ার কিনেছিল। এই সংস্করণটি ভারত সরকার চীনের সাথে সংযোগের কারণে নিষিদ্ধ করেছিল কিন্তু মোবাইল গেমিং অ্যাপটির পিসি সংস্করণ নয়।

ভারতে চীনা অ্যাপ নিষিদ্ধের প্রথম তরফে সরকার টিকটোক এবং ভারতে অন্যান্য 58 টি অ্যাপ্লিকেশন নিষিদ্ধ করেছিল। অ্যাপ্লিকেশনগুলি প্রথমে অ্যাপ স্টোরগুলি থেকে সরানো হয়েছিল এবং তারপরে নেটওয়ার্কগুলিতে অবরুদ্ধ করা হয়েছিল। এর অর্থ হ'ল লোকেরা আর শুরুতে টিকটোক ডাউনলোড করতে পারবেন না এবং তারপরে ব্যবহারকারীরা ইতিমধ্যে অ্যাপ্লিকেশনটি রেখেছিলেন, সার্ভারগুলি দ্বারা অবরুদ্ধ করার পরে অ্যাপটি আর ব্যবহার করতে পারবেন না। টিকটোক ছাড়াও ভারতে চীনা অ্যাপস নিষেধাজ্ঞার প্রথম তরঙ্গের সময়ে শেয়ারিট, ওয়েচ্যাট, ক্যামস্ক্যানার, ইউসি ব্রাউজার সহ জনপ্রিয় অ্যাপগুলিও নিষিদ্ধ করা হয়েছিল।

Tags

Post a Comment

0 Comments